পাওলির পৌষ মাস

Published by Unknown on  | No comments

পাওলি কে নিয়ে বিক্রম ভাটের মুগ্ধতা কমছে না। তাই তৃতীয় বারের মতো পাওলিকে মুম্বাইয়ে ডাকছেন এই জনপ্রিয় পরিচালক। আর সেই সুযোগ কিছুতেই মিস করতে রাজি নন কলকাতার মেয়ে ‘হট ক্রেজ’ পাওলি দাম।
বিক্রম ভাটের ‘হেইট স্টোরি’র মাধ্যমে বলিউডের হার্ট বিট বাড়িয়ে দিয়েছিলেন পাওলি দাম। এরপর করেছেন বিক্রমের আরেক ছবি ‘অঙ্কুকশ অরোরা মার্ডার কেস’। থ্রিলার ফির্মের জগতে ভালই নাম কামিয়েছেন পাওলি। শোনা যাচ্ছে, এই ছবিটাও থ্রিলার। সব মিলিয়ে পাওলির এখন পৌষ মাস চলছে। তবে এ জন্য তাকে বেশ ত্যাগও করতে হয়েছে।

হেইট স্টোরিতে পাওলি নিজেকে এতোটাই আবেদনময়ী হিসেবে উপস্থাপন করেছেন যে তখন অনেকেই চোখ তুলে তাকাতে বাধ্য হন তার দিকে। এ বিষয়ে পাওলির সাফ কথা, ‘পরিচালক যেভাবে চান, আমি সেভাবেই নিজেকে মেলে ধরি’। আর পাওলি যে খুঁতখুঁতে পরিচালক বিক্রম ভাটের চাহিদা পূরণ করতে পেরেছেন তার প্রমাণ মিলে হেইট স্টোরির পর আরো দু’টো ছবিতে বিক্রম পাওলিকেই চেয়েছেন।

অন্যদিকে, সেই ‘হেট স্টোরি’র পর বেশ কয়েকজন পরিচালকই ছুটে আসেন পাওলির কাছে। কিন্তু পাওলি একই চরিত্রে বারবার নিজেকে দেখতে চান না। তাই ফিরিয় দিয়েছেন তাদের।

বিক্রম ভাটের নতুন ছবিটিতে থ্রিলারের গন্ধ পাওয়া গেলেও নায়িকা নিজে থেকে বিশেষ কিছু বলতে রাজি নন। পাওলি বলেন, ‘হ্যাঁ, বিক্রম আমাকে তিন নম্বর ছবির জন্য অফার করেছে। তবে চুক্তি সই হওয়ার আগে এর বাইরে আমি আর কিছু বলব না’। জুলাই থেকে ছবির কাজ শুরু হওয়ার কথা।

বিক্রমের এই ছবি ছাড়াও বলিউডের আরও দুটি ছবিতে পাওলিকে দেখা যাবে। এছাড়াও হাতে আছে সুভাষ সিংহলের ‘ইয়ারা সিলি সিলি’। অন্যদিকে নিজের ঘর টালিউডও মুখ ফিরিয়ে নেয়নি তার দিক থেকে। এই বছর সব মিলিয়ে আটটা ছবি মুক্তি পেতে চলেছে পাওলির। সুইটহার্ট, হইচই আর অভিশপ্ত নাইটি তো আছেই। একদিনে কমেডি, থ্রিলার, ড্রামা, অ্যাকশন মিলিয়ে কলকাতা-মুম্বাইয়ে পাওলি এখন বেশ ব্যস্ত।

Filed in :
About the Author

Write admin description here..

0 মন্তব্য:

    If you would like to receive our RSS updates via email, simply enter your email address below click subscribe.

Discussion

Blogger template. Proudly Powered by Blogger.
back to top