আবেগ ছোঁয়া ভালবাসার গল্প

Published by Unknown on  | No comments


ছেলেটা ক্লাসের 1st boy ছিলমেয়েটা ছিল ওর Class mate. একদিন ছেলেটা মেয়েটাকে propose করল ছেলে: আমি তোমাকে ভালবাসি... মেয়ে: তো আমি কি করবো? ছেলে: আমি তোমাকে বিয়ে করতে চাই মেয়ে: তোমার যোগ্যতা কি আছে যে আমায় বিয়ে করবে? ছেলে: আমি ক্লাসের 1st boy.পাস করে বেরোবার পর কিছুনা কিছু ঠিক পেয়ে যাবো মেয়ে: আমি অন্য কাউকে ভালবাসিআর তার মাসিক salary 45000 টাকা তুমি যদি পড়া শেষ করার পর তিন বছরের মধ্যে তার থেকে বেশি income করতে পারো.আমি তোমায় বিয়ে করবো তিন বছর পর ছেলেটা মেয়েটার সাথে দেখা করতে গেল আজ সে একজন physics এর নামকরা scientist. গতকাল ই বিদেশ থেকে ফিরেছে
নির্দিষ্ট জায়গায় মেয়েটা হাতে ফুল নিয়ে বসে আছেআজ সে খুব সুন্দর করে সেজেছে লেটাকে দেখেই মেয়েটি ছুটে গিয়ে তাকে জড়িয়ে ধরল খিলখিল করে হাসতে হাসতে বলল -- I love u ... will u marry me ... ছেলেটিও মেয়েটিকে শক্ত করে জড়িয়ে ধরল..আজ তার খুব খুশীর দিন...এটাই তো সে চেয়েছিলছেলেটা চোখ দুটো বন্ধ করল, তারপর মেয়েটার কানে কানে বলল-- যে অন্য কারোর জন্য নিজের এতোদিনের ভালবাসা কে ছেড়ে চলে আসতে পারে তাকে আমি বিশ্বাস করিনা....sorry তোমাকে আমি বিয়ে করতে পারছি না.... :-( :
বলুন তো লেডিস ফার্স্ট
কিভাবে আসলো ??
অনেক আগে এক ছেলে আর এক মেয়ে একে অন্যকে অনেক ভালবাসত কিন্তু তাদের বাবা মা মেনে নিলনা.. এরপর তারা পাহাড় থেকে লাফ দিয়ে আত্মহত্যা করার সিদ্ধান্ত নিল ছেলেটা তার প্রিয়তমার মৃত্যু তার চোখের সামনে দেখতে পারবেনা তাই সে মেয়েটিকে বুঝিএ আগেই লাফ দিয়ে দিল কিন্তু মেয়েটি আর লাফ দিলনা...
এর পর থেকে ছেলেরা সিদ্ধান্ত নিল
লেডিস ফার্স্ট

About the Author

Write admin description here..

0 মন্তব্য:

    If you would like to receive our RSS updates via email, simply enter your email address below click subscribe.

Discussion

Blogger template. Proudly Powered by Blogger.
back to top